All News

সরকারি চাকরি পেয়েছেন, কিন্তু তার আগে মৃত্যু

Pinterest LinkedIn Tumblr

চাকরিপ্রার্থী মোহাম্মদ জুয়েল রানা । যার একটা চাকরি খুব দরকার । সার্টিফিকেটের ফাইল নিয়ে ইন্টারভিউ দিয়ে থাকেন নানান জায়গায় । কিন্তু নিয়তির নির্মম পরিহাস, বাসের চাপায় দুর্ঘটনায় প্রান হারান তিনি ।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার 23 সেপ্টেম্বর সকাল দশটার দিকে ঢাকা কেরানীগঞ্জ চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় । সেখানে একটি বাসের চাপায় প্রাণ হারান জুয়েল রানা । একটি ব্যাংকে চাকরির ভাইভা দেওয়ার জন্য বাস থেকে বের হওয়ার সময় তার এই দুর্ঘটনা হয় ।

তার এই ঘটনার বেশ কিছুক্ষণ পরে জুয়েল রানা পেয়েছিল আরেকটি চাকরি । যেটা ছিল সরকারি চাকরি । কিন্তু শেষ পর্যন্ত সে সেটা জেনে যেতে পারেনি । ঐদিনের চূড়ান্ত ফলাফল প্রকাশিত করেছিল স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর হিসাব সহকারী পদের নিয়োগের তালিকা । জুয়েল রানার রোল নম্বর ছিল সেই তালিকায় ।

নিহত জুয়েল রানা ও শুভাঢ্যা উত্তরপাড়া মোহাম্মদ বাবুল মিয়ার ছেলে । তিনি বাড়ি থেকে চাকরি ইন্টারভিউ দিতে বের হয়ে ছিলেন বলে জানান স্বজনরা । প্রত্যক্ষদর্শীরা জানান জুয়েল রানা রাস্তা পার হওয়ার সময় হোঁচট খেয়ে পড়ে যান । এ অবস্থা থেকে গুলিস্তানগামী স্বাধীন পরিবহনের একটি বাস তাকে চাপা দেয় এবং তিনি সেখানে নিহত হন ।

খবর পেয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো । এই ঘটনায় নিহতের পরিবার ও স্থানীয়দের ভিতর বিরাজ করছে ।

শিক্ষামূলক কোন প্রশ্ন থাকলে আমাদেরকে কমেন্ট করুন । আমরা আপনাকে সর্বোচ্চ সাহায্য করার চেষ্টা করব ।
শিক্ষামূলক সকল আপডেট পেতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

Write A Comment